রবিবার, ৪ নভেম্বর, ২০১২

এখনও রগরগে মিরান্ডা


আনন্দ ঢং ডেস্ক: বাঘা বাঘা হলিউড অভিনেত্রীদের পিছনে ফেলে চলতি বছরের সেরা আবেদনময়ী তারকা হিসেবে নির্বাচিত হলেন অস্ট্রেলিয়া তথা বিশ্বের আলোচিত মডেল মিরান্ডা কের। সম্প্রতি মিনস ম্যাগাজিন একটি জরিপের মাধ্যমে ২০১২ এর ‘সেক্সিয়েস্ট ওমেন এলাইভ’ অর্থাৎ সেরা যৌন আবেদনময়ী তারকা হিসেবে নাম ঘোষণা করে তার। ২৮ বছর বয়স্ক এই মডেল ইতিমধ্যে কাজ করেছেন একাধিক আন্তর্জাতিক ব্রান্ডের মডেল হিসেবে।
তবে এ ধরনের খেতাব এই প্রথম জিতলেন। এদিকে ২০১০ সালেই একজন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মিরান্ডা। কিন্তু মা হলেও শারীরিক সৌন্দর্য পুরোপুরি ধরে রাখতে সক্ষম হয়েছেন তিনি। এখনও তার শারীরিক সৌন্দর্যই দর্শকদের বেশি টানে। আর সে কারণেই দর্শক জরিপ করেই মিরান্ডাকে সেরা যৌন আবেদনময়ী তারকা হিসেবে ঘোষণা করা হয়েছে। মাত্র ১৩ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেছিলেন মিরান্ডা। সে সময় একটি মডেল হান্ট প্রতিযোগিতার সেরা মডেল হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি। অল্প সময়ের মধ্যেই অস্ট্রেলিয়ার শীর্ষ মডেলদের মধ্যে জায়গা করে নেন তিনি। এরপর ধীরে ধীরে আন্তর্জাতিক অঙ্গনেও মডেল হিসেবে পরিচিতি লাভ করেন।
২০০৭ সালে প্রথম অস্ট্রেলিয়ান মডেল হিসেবে ‘ভিক্টোরিয়া সিক্রেট’ ব্র্যান্ডের ক্যাম্পেইনে অংশ নেন তিনি। এছাড়া ‘ডেভিড জনস’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন। এদিকে মিরান্ডা ‘কোরা অর্গানিক’ নামের একটি স্ক্রিনকেয়ার ব্র্যান্ডও ইতিমধ্যে বাজারে ছেড়েছেন। সেরা যৌন আবেদনময়ী হিসেবে নির্বাচিত হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মিরান্ডা কের বলেন, আসলে আমি সব সময়ই স্বাস্থ্য সচেতন ছিলাম। শরীরিক সৌন্দর্যই আমার কাছে সবচেয়ে বড় ব্যাপার। এবার সেরা আবেদনময়ীর স্বীকৃতি পেয়ে অনেক ভাল লাগছে।
ঢাকা রিপোর্ট ২৪ ডট কম/এমটি/আরএএম.০২.১১.২০১২.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন